মানিকছড়িতে ব্যবসায়ীর লাশ উদ্ধার

নিহত কাঠ ব্যবসায়ী আবদুল ছাদেক। ছবি: খাগড়াছড়ি প্রতিনিধি

নিহত কাঠ ব্যবসায়ী আবদুল ছাদেক। ছবি: খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির মানিকছড়িতে সাবেক জীপ চালক সমিতির সভাপতি এবং কাঠ ব্যবসায়ী আবদুল ছাদেকের (৬০) গলায় ফাঁস দেয়া মরদেহ বাড়ির পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ডাইনছড়ি এলাকার মৃত আলী হোসেনের মেঝ ছেলে আবদুল ছাদেক। সম্প্রতি উপজেলার বাজারস্থ টিলার মুসলিমপাড়ায় স্থায়ী বসবাস গড়ে তোলেন। 

বুধবার (৫ মে) সকাল সাড়ে ৬ টার পর বাড়ির অদূরে বড় বহেরা গাছে গলায় ফাঁস দেয়া লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে নিহতের স্ত্রী জুলেখা বেগম ও ছেলে ওমর ফারুক (২৫) খবর পেয়ে ঘুম থেকে উঠে কান্নাকাটি শুরু করলে প্রতিবেশীরা বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

নিহতের উদ্ধারকৃত লাশের প্রাথমিক নমুনায় এটি আত্মহত্যা বলে মনে হলেও পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে। এদিকে এ ঘটনায় একটি ইউডি মামলা রেকর্ড করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। 

মানিকছড়ি সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মুহাম্মদ সাইফুল ইসলাম এ বিষয়ে বলেন, কাঠ ব্যবসায়ী আবদুল ছাদেকের লাশের খবর পেয়ে দ্রুত অফিসার ইনচার্জসহ পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাই। লাশের ধরণ দেখে মনে হচ্ছে আত্মহত্যা। তবে নিহতের ব্যবসা, পারিবারিক বিষয়সহ নানা বিষয় মাথায় রেখে আমরা কাজ করছি। বিষয়টি গুরুত্ব দিয়ে ক্লু উদঘাটনে পুলিশ ইতো মধ্যে কাজ শুরু করছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh