পাবনায় ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুক নিহত

পাবনা শহরের দিলালপুর মহল্লায় দুই ভিক্ষুকের মারামারি হয়েছে। এর মাঝে পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে আল্লাদী খাতুন (৪৫) নামের এক নারী ভিক্ষুক নিহত হয়েছেন। 

শনিবার (৮ মে) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি করছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।  

প্রত্যক্ষদর্শী ভিক্ষুক আসমা খাতুন জানান, প্রতিদিনের মতো কয়েকজন ভিক্ষুক বড় বাজার এলাকাসহ আশপাশ মহল্লায় ভিক্ষা ও যাকাতের কাপড় সংগ্রহের জন্য দিলালপুর মহল্লার বড়বাজার সংলগ্ন এলাকায় অবস্থান নেয়। এ সময় ভিক্ষুক শিল্পী খাতুনের মা আল্লাদী খাতুন (৪৫) এর সাথে আরেক নারী ভিক্ষুকের সাথে বাকবিতণ্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে দুইজনের মধ্যে চুল ধরে টানাটানি শুরু হয়। এ সময় পাশে থাকা লুঙ্গি ও পাঞ্জাবি পরিহৃত এক মধ্যবয়সী পুরুষ ভিক্ষুক এসে নারী ভিক্ষুক আল্লাদীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এ সময় অন্য ভিক্ষুকগুলো ধাওয়া দিলে ঘাতক ভিক্ষুক পালিয়ে যায়। 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ঘাতকের বাড়ি সুজানগর উপজেলায় বলে জেনেছেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। আল্লাদী শহরের অনন্ত বাজার সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থাকতেন। তিনি বলেন, ঘটনাস্থলের একটি বাড়ির সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে। 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //