সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

সুনামগঞ্জে  ছুরিকাঘাতে রিকশাচালক শুকুর আলী (২০) নিহত হয়েছেন। তার বন্ধু শাকিল মিয়া এ হত্যাকাণ্ড ঘটায় বলে অভিযোগ করা হয়েছে। নিহত শুকুর আলী সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুরের এলাকার ৮ নং ওয়ার্ডের মৃত সেজলু মিয়ার ছেলে।  

শনিবার (৮ মে) দুপুরে সুনামগঞ্জ পৌরসভার সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শহরতলীর মাইজবাড়ী এলাকার একটি ভাড়াটিয়া বাসায় থাকে মাদকাসক্ত শাকিল (২০)। সে রঙ্গারচর ইউনিয়নের বিরামপুর গ্রামের সালাউর মিয়ার ছেলে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এক সময় নিহত শুকুর ও শাকিল খুব ভালো বন্ধু ছিলো। কিন্তু গত ছয়মাস আগে শুকুরের সাথে শাকিলের দ্বন্দ্ব দেখা দেয়, পরে শুকুর আর শাকিলের এ বন্ধুত্ব শত্রুতে পরিণত হয়।

প্রতিদিনের মত নিহত শুকুর আলী রিকশা নিয়ে বাসা থেকে বের হয়। পৌরসভার সামনে গেলে পিছন থেকে ঘাতক শাকিল তাকে চুরি দিয়ে এলোপাথাড়ি ভাবে আঘাত করে। এতে শুকুর গুরুত্ব আহত হয়ে রিকশা থেকে মাটিতে লুটিয়ে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, ছুরিকাঘাত করে রিকশাচালক নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। শাকিলকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //