আম গাছে ঢিল ছোড়া নিয়ে সংঘর্ষে যুবকের মৃত্যু

আম গাছে ঢিল ছোড়া নিয়ে শিবচরে দুইপক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু হয়। ছবি : মাদারীপুর প্রতিনিধি

আম গাছে ঢিল ছোড়া নিয়ে শিবচরে দুইপক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু হয়। ছবি : মাদারীপুর প্রতিনিধি

আম গাছে ঢিল ছোড়া নিয়ে মাদারীপুরের শিবচরে দুইপক্ষের সংঘর্ষে রাকিব খালাসি (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (৮ মে) রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। 

স্থানীয়রা জানান, গতকার বিকেলে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া এলাকার বেপারীকান্দি গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ পাশ্ববর্তী মঙ্গল হাওলাদারের আম গাছে ঢিল ছুড়ে। এ নিয়ে বিকেলে কথা কাটাকাটি হয়। ওই সূত্র ধরে রাত ৮টার দিকে মঙ্গল হাওলাদারসহ ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়। এ সময় তাওসিফের মা রুবি বেগমকে (৪৫) মারধর করে। 

বাধা দিতে গেলে তাওসিফের ভাই রাকিব খালাসীকে (২৪) তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় প্রতিবেশীরা এগিয়ে আসলে কালু মিয়া (৩৭), সাবিনা বেগম (৩২) ও উর্মি বেগম আহত হন। 

আহতদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত দেড়টার দিকে রাকিবের মৃত্যু হয়।

রাকিবের বাবা ফারুক খালাসী বলেন, ‘আমার ছেলেকে ওরা ধইরা নিয়া পাশের কলাবাগানে গিয়া কুপাইয়া মারছে।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিরাজ হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh