নোবিপ্রবির সহকারী রেজিস্ট্রারকে ছুরিকাঘাত

নোয়াখালী সদর উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে মসজিদে ঢুকে এক ব্যক্তিকে উপর্যপুরি ছুরিকাঘাতে জখম করার অভিযোগে এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আহত মো. আবদুল কাদের রহমান (৪২) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী রেজিস্ট্রার এবং নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রশীদ কলোনীর রতন মিয়ার ছেলে।

সোমবার (১০ মে) দুপুর ১টা ৩০ মিনিটের দিকে উপজেলার নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রশিদ কলোনীর মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আটক মো. ইউছুফ আলী ওরফে ভান্ডারীকে (৬০) তাৎক্ষণিক এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। তিনি একই এলাকার হাজী বাড়ির মৃত বাদশা মিয়ার ছেলে।

ভুুক্তভোগীর ছোট ভাই আনোয়ার হোসেন জানান, তার বড় ভাই রশিদ কলোনীর মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে ইতেকাফে অংশগ্রহণ করে। তিনি গত ৭ দিন যাবৎ মসজিদে অবস্থান করছেন। আজ জোহরের নামাজের সময় তিনি নামাজের লাইনে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে একই এলাকার মো. ইউছুফ আলী ওরফে ভান্ডারী (৬০) তাকে শরীরের বিভিন্ন স্থানে উপর্যপুরি ছুরিকাঘাত করে। পরে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

তিনি জানান, ইউছুফ আলী ভান্ডারীর রশিদ কলোনী এলাকায় একটি বড় গরুর খামার ছিল। ওই খামারের কারণে পরিবেশ দূষণ হওয়ায় এলাকাবাসী বিভিন্ন অধিদপ্তরে লিখিত অভিযোগ করে তার খামারটি বন্ধ করার জন্য। ওই অভিযোগ পত্রে আমার ভাই আবদুল কাদের রহমানও একাত্মতা প্রকাশ করে স্বাক্ষর করেন। এ ঘটনার জের ধরে তিনি আমার ভাইকে ছুরিকাঘাত করে বলে ধারণা করা হচ্ছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh