এক অ্যাম্বুলেন্সে বাড়ি যাচ্ছিলেন ১৪ যাত্রী

নিষেধাজ্ঞা অমান্য করে এক অ্যাম্বুলেন্সে ১৪ যাত্রী বহনের অভিযোগে মো. সিরাজুল (৩২) নামের এক চালককে আটক করেছে সাভার ট্রাফিক পুলিশ। এ সময় অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়।

সোমবার (১০ মে) রাত ৯টার দিকে সাভারের থানা স্ট্যান্ড থেকে অ্যাম্বুলেন্সসহ ওই চালককে আটক করে পুলিশ। সেই সঙ্গে অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা ১৪ যাত্রীকে নামিয়ে দেওয়া হয়। সিরাজুল ইসলাম রংপুরের বাসিন্দা। 

ট্রাফিক পুলিশ জানায়, রাত ৯টার দিকে একটি অ্যাম্বুলেন্সে যাত্রী দেখে ট্রাফিক পুলিশ থামায়। ভেতরে গাদাগাদি করে ১৪ জন যাত্রী তোলা হয়। এ পরিস্থিতি দেখে অ্যাম্বুলেন্সচালককে আটক করা হয়।


অ্যাম্বুলেন্সের চালক সিরাজুল বলেন, আমার এলাকার কিছু পরিচিত লোকজন গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। আমাকে চিনতে পেরে তারা যাওয়ার জন্য অনেক অনুরোধ করেন। তাদের অসহায়ত্ব দেখে অ্যাম্বুলেন্সে উঠিয়ে রংপুর নিয়ে যাচ্ছিলাম।

সাভার ট্রাফিক পুলিশের ইনচার্জ (টিআই) আব্দুস সালাম বলেন, করোনাভাইরাসের বিস্তার রোধকল্পে সরকারঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী বহনের দায়ে অ্যাম্বুলেন্সের চালককে আটক করা হয়েছে। তিনি লাইসেন্স ছাড়া ও লাইসেন্সের শর্ত ভঙ্গ করে ব্যবসার উদ্দেশ্যে যাত্রী বহন করছিলেন। অ্যাম্বুলেন্সের চালক ও মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh