লক্ষ্মীপুরে চোলাই মদসহ আটক ৯

লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ চোলাই মদসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১। বুধবার বিকালে শহরের উত্তর তেমুহনী এলাকায় কিশোর কুমার সাহার মদের দোকানে অভিযান চালিয়ে ৮১ হাজার ৮০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়। 

এসময় মাদক সেবনের দায়ে ওই দোকান থেকে আটক করা হয়- শাহাদাত হোসেন (৪০),  দীপ্ত চন্দ্র কুরি (২৭), জীবন কুরি (৪২) ও  সৈকত ঘোষ (২৬), সেলিম (৫০), হোসেন (৩৬), রিপন (৪৭), করিম (৪০) ও রূপম কর। এরা সবাই পৌর শহরের বাসিন্দা। 

বৃহস্পতিবার (১৩ মে) ভোররাতে র‌্যাব-১১ প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। 

র‌্যাব-১১ জানায়, দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের বিপরীত পাশে কিশোর কুমার সাহা মদের ব্যবসা চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে বুধবার বিকেলে ওই এলাকায় অভিযান চালিয়ে ৮১ হাজার ৮০০ লিটার চোলাই মদ এবং নগদ টাকাসহ ৫ মাদক ব্যবসায়ী ও ৪ মাদক সেবনকারীকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে লক্ষ্মীপুর মডেল থানার পাশে কিশোর কুমার সাহার পরিত্যক্ত টিনের ঘর হতে ৭৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়। জব্দকৃত মদের দাম চল্লিশ হাজার নয়শত টাকা বলে জানিয়েছে র‌্যাব। 

র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //