পাবনায় ইয়াবাসহ ৭ মাদক বিক্রেতা আটক

ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীরা। ছবি: পাবনা প্রতিনিধি

ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীরা। ছবি: পাবনা প্রতিনিধি

পাবনায় গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে ইয়াবসহ জেলার সাতজন শীর্ষ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। 

রবিবার (১৬ মে) পাবনা ডিবি অফিস কার্যালয়ে অভিযানের বিষয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে প্রেস ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান।

তিনি বলেন, পাবনা জেলা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে পাবনাকে সন্ত্রাস ও মাদক মুক্ত করা লক্ষ্যে কাজ করে যাচ্ছে। (১৫ মে শনিবার) গোপন সংবাদের ভিত্তিতে জেলার ঈশ্বরদী উপজেলার মিরকামারী এলাকায় ঈদ পরবর্তীতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮০০ পিস ইয়াবা, মাদক সরবরাহের কাজে ব্যবহিত তিনটি মোটরসাইকেল, ৮টি মুঠো ফোন ও মাদক বিক্রির নগদ ২০ হাজার টাকা জব্দ করা হয়েছে। 

আটককৃতরা দীর্ঘদিন ধরে ওই অঞ্চলসহ জেলার বিভিন্ন স্থানে মোটারসাইকের মাধ্যমে এই ইয়াবা সরবরাহ করে আসছিলো। আটকৃতরা এই অঞ্চলের মাদক বিক্রির ডিলার হিসাবে পরিচিত। এরা দেশের বিভিন্ন স্থান বিশেষ করে ঢাকা ও চট্টগ্রাম অঞ্চল থেকে এই ইয়াবা এনে বিক্রি করে থাকে। এদের অনেকের নামে সংশ্লিষ্ট ঈশ্বরদী থানাতে পূর্বের একাধিক মাদক মামলাসহ বিভিন্ন ধরনের মামলা রয়েছে বলে জানান তিনি।

অভিযানে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ঈশ্বরদী থানাতে নিয়মিত মামলা রজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানা গেছে। জেলার যে কোন অঞ্চলে মাদক বিক্রি, অস্ত্রবাজী বা সন্ত্রাসী কার্যক্রম কেউ করছে গোপনে এই সকল তথ্য জেলা পুলিশকে জানানোর জন্য সকলের প্রতি অনুরোধ করেন পুলিশ সুপার।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh