মাদকের দায়ে নবমবার গ্রেফতার হলেন বাবলু-কাদের

প্রতিবারই ধরা পড়ার পর বলে ‘স্যার আমি ভালো হয়ে যাব’। তবে বাবলু মজুমদার (৪৬) ও আব্দুল কাদের (৪৫) আর ভালো হয়নি। নবমবারের মতো পুলিশের হাতে তারা ধরা পড়েছে মাদক বিক্রির দায়ে।

রবিবার (১৬ মে) রাতে চট্টগ্রামের আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী সড়কের বশির উদ্দিনের বিল্ডিংয়ের তৃতীয় তলা থেকে তাদের গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৮০ বোতল ফেনসিডিলসহ সাড়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

এদের মধ্যে বাবলু ও শহিদের বাড়ি মিরসরাই থানার উত্তর ওয়াহেদপুর ইউনিয়নে। তারা ওই এলাকার মৃত পরিমল মজুমদার ও মৃত আমিনুল হকের ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায় , গ্রেফতার তিন আসামির মধ্যে বাবলু মজুমদারের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে চকবাজার ও কোতোয়ালী থানায় ২টি এবং আব্দুল কাদেরের বিরুদ্ধে একই অপরাধে পাঁচলাইশ মডেল থানায় ৮টি মামলা আছে।

অন্যদিকে শুলকবহর এলাকায় পৃথক আরেকটি অভিযানে ১৪৫ বোতল ফেনসিডিল ও সাড়ে ৩ কেজি গাঁজাসহ মো. শহিদুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়। অভিযানের কায়ছার নামে অন্য এক যুবক পালিয়ে যায়।

তাদের গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন সিএমপি কোতোয়ালী জোনের সিনিয়র সহকারী কমিশনার নোবেল চাকমা।

তিনি বলেন, বার বার জেল থেকে বের হয়ে পুনরায় এরা মাদক ব্যবসায়ে লিপ্ত হচ্ছিল। রবিবার রাতে আন্দরকিল্লা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এসময় এই দুজনের কাছ থেকে থেকে ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া পৃথক আরেকটি অভিযানে ফেনসিডিল ও গাঁজাসহ আরো এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের কোতোয়ালী থানায় মাদকদ্রব্য আইনে ১টি মামলায় আদালতে পাঠানো হবে বলে জানান এসি নোবেল চাকমা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh