সাবেক প্রেমিকাকে ধর্ষণচেষ্টা, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

নিজের সাবেক প্রেমিকাকে ধর্ষণচেষ্টার দায়ে মো. সামছুল হুদা জিকু (২৬) নামের এক ব্যাংকারকে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার (১৬ মে) কোতোয়ালী থানা এলাকার নিউ মেঘনা নামের একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

জিকু চট্টগ্রামের পটিয়া উপজেলার আব্দুর রশিদের ছেলে। তিনি বর্তমানে ইসলামী ব্যাংকে এসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মরত এবং তার কর্মস্থল বগুড়া জেলার কাহালু শাখায় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, ভুক্তভোগী ও জিকু পূর্ব পরিচিত। ২০১৮ সালের দিকে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক হয়। পরে ২০২০ সালে ইসলামী ব্যাংকে এসিস্ট্যান্ট ম্যানেজার পদে চাকরি পান জিকু। কিন্তু চাকরি পাওয়ার পর তার সুর পাল্টে যায়। তখন ভুক্তভোগীকে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয় জিকু।

এরপর আল আমিন নামে একজনকে বিয়ে করেন ভুক্তভোগী। তাদের বিয়ে হয় চলতি বছরের ২১ মার্চ। কিন্তু এ বিয়ের কিছু দিন পর থেকে আগের প্রেমিক ব্যাংকার জিকু ভুক্তভোগীকে কথা বলার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। অন্যথায় বিভিন্ন অনুষ্ঠানে তোলা ছবি ভুক্তভোগীর স্বামীর কাছে পাঠানোর হুমকি দেয় জিকু। হুমকির মুখে এক পর্যায়ে তার সাথে আবারও মোবাইলে কথা বলতে শুরু করে ভুক্তভোগী।

গত বৃহস্পতিবার (১৩ মে) একটি ম্যাসেজ পাঠিয়ে রবিবার (১৬ মে) কোতোয়ালী মোড়ে দেখা করার জন্য চাপ প্রয়োগ করতে থাকে জিকু। ইচ্ছা না থাকার পরও কোতোয়ালী থানা এলাকায় জিকুর সাথে দেখা করে ভুক্তভোগী। পরে সাবেক প্রেমিকাকে ‘ব্ল্যাক মেইল’ করে নিউ মেঘনা আবাসিক হোটেলে নিয়ে যায় জিকু। সেখানে একটি রুমে ধর্ষণের চেষ্টা করলে চিৎকার করে ভুক্তভোগী। এসময় হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ জিকুকে আটক করে। 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন সাম্প্রতিক দেশকালকে বলেন, ‘ভুক্তভোগীর মা-বাবা কেউ বেঁচে নেই। পালক মা-বাবার কাছে বড় হয়েছেন তিনি। সেই সুযোগ নিয়েছে জিকু। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবকিছু স্বীকার করেছে জিকু। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh