চট্টগ্রামে প্রবাসীর স্ত্রীর মৃত্যু নিয়ে রহস্য

চট্টগ্রাম মহানগরের চান্দগাঁওয়ে লিমা আক্তার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গৃহবধূর বাবার দাবি তাকে হত্যা করা হয়েছে। 

মঙ্গলবার রাত ১১টার দিকে চান্দগাঁও থানার খাজা এলাকায় এ ঘটনাটি ঘটে। গৃহবধূ লিমা আব্দুল খালেকের মেয়ে। স্বামী প্রবাসে থাকায় তিনি বাবার বাড়িতেই থাকতেন।

মৃতের বাবা আবদুল খালেক সাম্প্রতিক দেশকালকে বলেন, লিমা আক্তারের সাথে তার দেবর আলাউদ্দিনের (২৪) সম্পর্ক ছিলো। সে নিয়মিতই আমাদের বাড়িতে আসতো। গতকাল রাত ৮টার দিকেও সে বাড়িতে এসেছিল। ওই সময় আমরা বাড়িতে ছিলাম না। 

তিনি বলেন, রাত ১০টার দিকে আমরা লিমার লাশ বাথরুমে দেখতে পায়। তার গলায় ওড়না পেছানো ছিলো, তবে ঝুলন্ত ছিলো না। সে আত্মহত্যা করতে পারে না। পরে পুলিশ গিয়ে বাথরুম থেকে লাশ উদ্ধার করে। আমরা চান্দগাঁও থানায় ওর দেবর আলাউদ্দিনকে আসামি করে মামলা করবো। এটা আত্মহত্যা নয়, তার দেবর খুন করে পালিয়ে গেছে।

এ বিষয়ে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, গতকাল রাতে চান্দগাঁও থেকে এক গৃহবধূকে হাসপাতালে আনা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে আত্মহত্যা ধারণ করা হলেও লাশ ময়নাতদন্তের জন্য চমেক মর্গে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //