প্রকৌশলীকে মারপিটের ঘটনায় এমপির ভাগ্নে গ্রেফতার

নাটোরে পানি উন্নয়ন বোর্ডের অফিস ভবন, পরিদর্শন বাংলো মেরামত ও সংরক্ষণ কাজে নিম্ন মানের টাইলস ব্যবহারে সম্মত না দেয়ায় নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে মারপিট ও অফিস ভাংচুরের ঘটনায় সেচ্ছাসেবকলীগ নেতা মীর নাফিউল ইসলাম অন্তরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫মে) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের হাফরাস্তা নিজ বাড়ি থেকে তাকে নাটোর সদর থানা পুলিশ গ্রেফতার করে। পরে পুলিশ, র‌্যাব এবং ডিবির সদস্যরা তার বাড়িতে তল্লাশি করে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার ওসি তদন্ত আব্দুল মতিন।

অন্তর ঠিকাদার ও আওয়ামী লীগ নেতা মীর আমিরুল ইসলাম জাহানের ছেলে। অন্তর পৌর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক। এছাড়া সাংসদ শফিকুল ইসলাম শিমুলের ভাগ্নে।

নাটোর থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, নাটোর পানি উন্নয়ন বোর্ডের অফিস চত্বরে নির্মাণাধীন একটি প্রকল্প কার্যালয়ের ভবন নির্মাণের দায়িত্ব পান রংপুরের ঠিকাদার হাসিবুল হাসান। তার প্রতিনিধি হিসাবে ভবনটি নির্মাণ করছিলেন নাটোরের ঠিকাদার নাফিউল ইসলাম অন্তর ও তার বাবা আমিরুল ইসলাম জাহান।

সোমবার দুপুরে আমিরুল ইসলাম জাহান বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে ফোন করে জানান, তার নির্দেশিত টাইলস ভবনে লাগানো যাবে না। ওই টাইলস লাগালে খরচ বেশি হবে। বিকেল সোয়া পাঁচটার দিকে তিনি ও তার ছেলে নাফিউল ইসলাম অন্তর, ম্যানেজার রাজিব হোসেনকে সাথে নিয়ে নির্বাহী প্রকৌশলীর কক্ষে গিয়ে অকথ্যভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে ঠিকাদার অন্তর হত্যার উদ্দেশ্যে প্রকৌশলী আবু রায়হানের গলা চেপে ধরেন এবং কিলঘুষি মারতে থাকেন। 

এতে তার ঠোঁট কেটে রক্তপাত হয়। এ সময় অফিসের অন্যরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন। প্রকৌশলী তাৎক্ষণিক ঘটনাটি নাটোরের পুলিশ সুপারকে জানান। পরে পুলিশ এসে কর্মকর্তাদের সাথে ঘটনার ব্যাপারে কথা বলেন। আহত প্রকৌশলীকে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে রাজশাহীতে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি বাড়িতেই চিকিৎসকের পরামর্শে রয়েছেন।

এদিকে, সোমবার রাত ১১টায় নির্বাহী প্রকৌশলী বাদী হয়ে হামলাকারি নাফিউল ইসলাম অন্তরের বিরুদ্ধে সদর থানায় মামলা সরকারী কাজে বাঁধা প্রদান, ভাংচুরসহ বিভিন্ন অভিযোগ এনে মামলা দায়ের করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //