লক্ষ্মীপুরে পর্নোগ্রাফিক প্রতারক গ্রেফতার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে রাশেদ (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (২৬ মে) ভোরে সদর উপজেলার মান্দারী এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। র‌্যাব বলছে, গ্রেফতার যুবক একজন পর্নোগ্রাফিক প্রতারক। এর আগে ওই যুবকের বিরুদ্ধে র‌্যাবের কাছে ভিকটিম সালমা আক্তার (ছদ্মনাম) একটি অভিযোগ দায়ের করেন। 

এসময় গ্রেফতার আসামির কাছ থেকে ভিকটিমের আপত্তিকর ছবি ও ভিডিও সম্বলিত একটি মোবাইল সেট, একটি মেমোরি কার্ড, দুটি সিম উদ্ধার করা হয়। 

গ্রেফতার রাশেদ কুশাখালি ইউনিয়নের আবু তাহেরের ছেলে। র‌্যাব -১১ বুধবার বিকেলে প্রেস  রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, রাশেদ একজন অভ্যাসগত যৌন অপরাধী। সে ভিকটিম সালমা আক্তারকে (ছদ্মনাম) দুই বছর যাবত তার সাথে নিয়মিত দৈহিক মেলামেশা ও টাকা না দিলে পূর্বে ধারণকৃত অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে দিবে মর্মে হুমকি দেয়। গোপন সংবাদের ভিত্তিতে ভোরে সদর উপজেলার মান্দারী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।


এদিকে নোয়াখালীর বেগমগঞ্জের বসন্তবাগ এলাকা থেকে দলিলুর রহমান প্রকাশ সুমন (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। তার দেয়া তথ্য মতে, নিজ বসত ঘর হতে ৮৭ (সাতাশি) ক্যান বিয়ার এবং মাদক বিক্রয়ের পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়।  

র‌্যাব-১১কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ী সুমন দীর্ঘদিন ধরে ঢাকা, কুমিল্লা ও চট্টগ্রাম হতে মাদক সংগ্রহ করে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন এলাকায় তা বিক্রয় করছে। এছাড়া রাশেদ নামের পর্নোগ্রাফিক প্রতারক দীর্ঘদিন ধরে নারীদের সাথে প্রতারণা করে আসছিলো। তাদের বিরুদ্ধে মামলার কার্যক্রম চলছে বলেও জানালেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //