মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে বাড়ি ফিরলেন ১৩ জন

অননুমোদিত যশোর মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রে চিকিৎসাধীন ১৩ মাদকাসক্ত রোগীকে  পরিবারের কাছে হস্তান্তর করেছে কতৃপক্ষ। বুধবার (২৬ মে) পুলিশের উপস্থিতিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা তাদেরকে হস্তান্তর করেন। বাকি ৩ জন মাদকাসক্ত রোগীকে বৃহস্পতিবার পরিবারের কাছে হস্তান্তরের কথা রয়েছে। এদের বাড়ি যশোর, মাগুরা, ফরিদপুর ও চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন স্থানে। 

কিশোর মাহফুজুর রহমান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. রোকিবুজ্জামান জানান, বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা কেন্দ্রে চিকিৎসাধীন ১৬ জনের মধ্যে ১৩ জনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছেন। 

যশোরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর মোহাম্মদ মনিরুজ্জামান জানান, কেন্দ্রটি বন্ধ করে দেয়ার প্রক্রিয়া হিসেবে সেখানে চিকিৎসাধীন ১৩ জনকে বুধবার দুপুরে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অবশিষ্ট ৩ জনকে বৃহস্পতিবার তাদের পরিবারের কাছে হস্তান্তর করবেন।

 উল্লেখ্য, গত ২২ মে যশোর মাদকাসক্তি নিরাময় ও পুণর্বাসন কেন্দ্রে মাদকাসক্ত কিশোর মাহফুজুর রহমানকে পিটিয়ে হত্যা করা হয়। এরপর প্রকাশ পায়, প্রতিষ্ঠানটি অবৈধভাবে পরিচালিত হয়ে আসছিল। হত্যার ঘটনায় দুইজন পরিচালকসহ ১৪ জনকে আটকের পর অননুমোদিত কেন্দ্রটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //