মামুনুলের পক্ষে বক্তব্য দেওয়া সেই এএসআই চাকরিচ্যুত

সাবেক এএসআই গোলাম রব্বানী। ছবি: সংগৃহীত

সাবেক এএসআই গোলাম রব্বানী। ছবি: সংগৃহীত

হেফাজত নেতা মামুনুল হকের পক্ষ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে বক্তব্য দেওয়ায় কুষ্টিয়া পুলিশের সেই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম রাব্বানীকে চাকরিচ্যুত করা হয়েছে। তদন্তে দোষী প্রমাণিত হওয়ায় গত ২৩ মে তাকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৭ মে) কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গোলাম রাব্বানীর গ্রামের বাড়ি দিনাজপুর জেলায়। স্ত্রী-সন্তান নিয়ে তিনি কুষ্টিয়া শহরের কমলাপুর এলাকায় ভাড়া বাসায় থাকেন। তিনি কুষ্টিয়ার ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত ছিলেন। গত ৩ এপ্রিল তিনি পুলিশের পোশাক পরে ফেসবুক লাইভে আসেন। সেখানে মামুনুর হকের পক্ষে তার বক্তব্য দেন। তা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। পরে পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. মুহিদ উদ্দিন বিষয়টি তদন্ত করতে কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলমকে নির্দেশ দেন। পুলিশ সুপার জানান, তদন্তে দোষী প্রমাণিত হওয়ায় গত ২৩ মে তাকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এদিকে চাকরিচ্যুত হওয়ার পর গোলাম রাব্বানী কুষ্টিয়া শহরের রাস্তায় রাস্তায় ঘুরে হ্যান্ড মাইক নিয়ে বক্তব্য দিচ্ছেন। গত বুধবার শহরে সদ্য নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালের কাছে দাঁড়িয়ে হ্যান্ডমাইক হাতে তাকে বক্তব্য দিতে দেখেছেন অনেকে। অনেকেই সাবেক এই পুলিশ কর্মকর্তার বক্তব্য মুঠোফোনে ভিডিওধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়। তাও ভাইরাল হয়ে যায়। ৫ মিনিট ৪৯ সেকেন্ডের ওই ভিডিওর শুরুতেই দেখা যায় গোলাম রাব্বানী র‌্যাব-পুলিশকে বিষোদগার করে বক্তব্য রাখছেন। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh