শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার

চাঁনমিয়া কবিরাজ।

চাঁনমিয়া কবিরাজ।

কুড়িগ্রামের কচাকাটায় সাত বছরের মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে সৎবাবা চাঁনমিয়া কবিরাজকে (৪৯) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭মে) ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পরশু রামেরকুটি গ্রামের মিলনিবাজার এলাকায় ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে।

এ ব্যাপারে ভুক্তভোগীর মা বাদী হয়ে কচাকাটা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

ভুক্তভোগী শিশুকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পরশুরামের কুটি শাহিবাজার গ্রামের মৃত মোহাম্মদ শেখের ছেলে চাঁনমিয়া কবিরাজের (৪৯) দ্বিতীয় স্ত্রী সোনাহাট স্থলবন্দরে শ্রমিকের কাজ করেন। তার আগের পক্ষের একটি সাত বছরের মেয়ে রয়েছে। মেয়েকে নিয়ে ওই স্ত্রী পরশুরামেরকুটি গ্রামের মিলনিবাজারে একটি ভাড়া বাসায় থাকেন। 

মাঝে মধ্যে চাঁনমিয়া ওই বাসায় স্ত্রী এবং সৎমেয়েসহ একই বিছানায় রাত কাটান। এরই ধারাবাহিকতায় ২৬ মে বুধবার রাতে এক বিছানায় ঘুমান তিনজনই। গতকাল ২৭মে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে স্ত্রী বিছানা ছেড়ে রান্না করতে গেলে সৎমেয়েকে ধর্ষণচেষ্টা করেন অভিযুক্ত চাঁনমিয়া। 

পরে মেয়ে সকালে এই অনৈতিক কাজের বিষয়টি মাকে জানিয়ে দেয়। পরে বৃহস্পতিবার রাতেই স্বামীকে আসামি করে কচাকাটায় থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই অভিযুক্ত চাঁনমিয়াকে গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধার করে কচাকাটা থানার পুলিশ। 

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এস এম সায়েম বলেন, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে মনে হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

কচাকাটা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, গ্রেফতারকৃত চাঁনমিয়াকে শুক্রবার সকালে আদালত প্রেরণ করা হয়েছে। যেহেতু ধর্ষণচেষ্টা, সেক্ষেত্রে ভিকটিমের ডাক্তারি পরীক্ষার প্রয়োজন নেই। তাকে মায়ের হেফাজতে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh