লক্ষ্মীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

লক্ষ্মীপুরের মানচিত্র

লক্ষ্মীপুরের মানচিত্র

লক্ষ্মীপুরের কমলনগরে খালু ও চাচাতো ভাইসহ তিনজনের বিরুদ্ধে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় গতকাল শুক্রবার (২৮ মে) ওই কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কমলনগর থানায় মামলা দায়ের করেন। 

কমলনগর থানার ওসি মো. মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

মামলায় অভিযুক্তরা হলেন- হোসেন ভান্ডারির ছেলে ভিকটিমের চাচাতো ভাই রাজু গাজী (৩২), আনার উল্যাহর ছেলে ভিকটিমের আপন খালু রমজান আলী (৩৫) ও প্রতিবেশী আব্দুল আলীর ছেলে ইউছুফ (৩০)। তারা সবাই চরলরেন্স ইউনিয়নের শহীদনগর এলাকার বাসিন্দা।

মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৩টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই কিশোরী ঘর থেকে বের হয়। এ সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা রাজু, রমজান ও ইউছুফ মুখচেপে কিশোরীকে বাড়ির পিছনে পুকুর পাড়ে নিয়ে যায়। একপর্যায়ে কিশোরীকে মুখ বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায় তারা। পরে স্বজনরা চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি দেখে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে ওই তিন অভিযুক্ত বখাটেকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কমলনগর থানায় মামলা দায়ের করেন। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

ওই কিশোরীর মা জানান, বসতবাড়ির জমি নিয়ে একই বাড়ির আনার উল্ল্যাহদের সাথে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন স্বামী-সন্তানসহ তাকে বিভিন্ন ধরনের হুমকি-ধমকিও দিয়ে আসছিল। 

কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, এঘটনায় ভিকটিমের মা থানায় মামলা দায়ের করেছে। শুক্রবার বিকেলে নির্যাতনের শিকার ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh