পরকীয়ার বলি দেবর, ভাই-ভাবী গ্রেফতার

নেত্রকোনার পূর্বধলায় পরকীয়ার বলি হয়েছেন লাক মিয়া (২০) নামে এক যুবক। নিহতের ভাই ও ভাবীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। 

পূর্বধলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম রবিবার (৩০ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত লাক মিয়া পূর্বধলা উপজেলার ঘুমকান্দা গ্রামের মো. আবু সিদ্দিকের ছেলে। গ্রেফতারকৃতরা হলেন- নিহতের বড় ভাই তারা মিয়া (২৩) ও ভাবী রুমা আক্তার (১৯)। 

ওসি আরো জানায়, পরকীয়ার জেরে খুন হয়েছে লাক মিয়া এমন অভিযোগ এনে শনিবার (২৯ মে) বিকালে তাঁরা মিয়া ও তার স্ত্রী রুমা আক্তারকে আসামি করে পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা আবু সিদ্দিক ফকির।

এ ঘটনায় নিহতের বাবার দায়ের করা অভিযোগে জানা যায়, গত ৪/৫ মাস যাবত তার পুত্রবধূ রুমা আক্তারের সাথে ছোট ছেলে লাক মিয়ার প্রেমের সম্পর্কসহ অবৈধ শারীরিক সম্পর্ক চলে আসছিল। বিষয়টি এলাকায় জানাজানি হলে তার বড় ছেলে তাঁরা মিয়া ও পুত্রবধূ রুমা আক্তার ছোট ছেলে লাক মিয়াকে খুনের পরিকল্পনা করে। গত দুই দিন আগে তিনি ও তার স্ত্রী আছমা খাতুন ঢাকায় তার মেয়ের বাড়িতে বেড়াতে গেলে এ সুযোগে তার বড় ছেলে তাঁরা মিয়া ও পুত্রবধূ রুমা আক্তার ছোট ছেলে লাক মিয়াকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

হত্যার পরে তাকে মুটোফোনে জানায় লাক মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। আবার বলে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। তিনি ঢাকা থেকে বাড়িতে এসে নিহত ছেলের শরীরের দাগ দেখতে পান। আবু সিদ্দিক ফকিরের ধারণা তার ছেলে লাক মিয়াকে গত শুক্রবার (২৮ মে) সকাল ৬টা থেকে সাড়ে ১০টার মধ্যে তার বড় ছেলে তাঁরা মিয়া ও পুত্রবধূ রুমা আক্তারসহ আরো অজ্ঞাতনামা ৩/৪ জনকে নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ জানায়, বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু এমন খবরে গত শুক্রবার (২৮ মে) বিকালে পুলিশ নিহতের নিজ বাড়িতে গেলে স্থানীয়রা ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করতে চায়। কিন্তু মৃত্যুটি তার কাছে রহস্যজনক মনে হওয়ায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ সময় সন্ধেহভাজন হিসেবে নিহতের বড় ভাই ও ভাবীকে আটক করা হয়। 

আটককৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে। মামলা দায়েরের পরপরই ৭ দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //