টিকটক মডেল আশরাফুল স্ত্রীসহ আটক

আটককৃত আশরাফুল ও তার স্ত্রী বন্যা খাতুন

আটককৃত আশরাফুল ও তার স্ত্রী বন্যা খাতুন

টিকটক মডেল বানানোর লোভ দেখিয়ে ভারতে নারী পাচার চক্রের হোতা আশরাফুল ইসলাম ওরফে রাফির স্ত্রী ও দুই ভাগ্নেকে আটক করেছে ঢাকা র‌্যাবের একটি বিশেষ দল। 

রবিবার (৩০ মে) ভোরে আশরাফুলের গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপার ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নের নাদপাড়াতে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আশরাফুলের স্ত্রী বন্যা খাতুন ও তার দুই ভাগ্নে অনিক ও রনির আটকের কথা পরিবার স্বীকার করলেও আশরাফুলের বাবা আয়নুদ্দিন মন্ডল জানান, ঈদের আগে আশরাফুল ভারতের বেঙ্গালুরু থেকে আসার পর গত ২০ মে পুলিশ ঝিনাইদহ কোয়ারেন্টিন সেন্টারে নিয়ে যায়। এরপর তাকে রবিবার সকালে সেখান থেকে আটক করে।

নাদপাড়া গ্রামের ইউপি সদস্য ওয়াজেদ আলী জানান, আজ সকাল ৯টার দিকে আশরাফুলের বাড়িতে দ্বিতীয় দফা অভিযান চালায় র‌্যাবের বিশেষ দল। এ সময় আশরাফুলের বাংলাদেশের পাসপোর্ট ও একটি পেনড্রাইভ পাওয়া যায়। অভিযানের সময় আটক আশরাফুলের দুই ভাগ্নেকে পুনরায় নিয়ে আসেন।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প-৬-এর কোম্পানি কমান্ডার বলেন, ‘শৈলকুপাতে র‌্যাবের বিশেষ একটি অভিযান পরিচালিত হয়েছে। ঢাকা র‌্যাব অফিসের নিয়ন্ত্রণ করছে। আমরা এর বেশি কিছু বলতে পারব না।’

এ বিষয়ে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, ‘আশরাফুল নামের একজন যুবক ঝিনাইদহ এইড কমপ্লেক্সে হোম কোয়ারেন্টিনে ছিলো। ঢাকা থেকে র‌্যাব এসে তাকে আটক করে নিয়ে যায়।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh