যাদুকাটা নদীতে ঝড়ের কবলে পড়ে মাঝি নিখোঁজ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে ঝড়ে কবলে পড়ে খেয়া পারাপারকারী চালক মো. হারিছ মিয়া (২৪) নিখোঁজ রয়েছে। তিনি উপজেলা উত্তর বড়দল ইউনিয়ন বড়ঘোফ টিলার নুর ইসলামের ছেলে। 

আজ সোমবার (৩১ মে) সকাল ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, প্রতিদিনের মতো যাদুকাটা নদীতে বারেক টিলা থেকে লাউড়েরগড় বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় বিভিন্ন স্থানে মানুষ পাড়াপাড় করে আসছিল হারিস মিয়া। যাদুকাটা নদীতে পাহাড়ি ঢলে প্রবল স্রোত থাকার পরেও

আজ সকালে লাউড়েরগড় এলাকা থেকে চারজন যাত্রী নিয়ে বারকটিলায় আসার সময় যাদুকাটা নদীর মধ্যে গেলেই প্রচণ্ড বাতাশ শুরু হলে নৌকায় থাকা হারিসও তার সহযোগী সাত্তারসহ আরো দুইজন নৌকা উল্টে যাওয়া উপক্রম হলে নদীতে ঝাপ দেয় তারা। পরে সবাই সাঁতরে পাড়ে উঠতে পারলেও হারিস মিয়া এখনো নিখোঁজ রয়েছেন। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিখোঁজের সহকারী সাত্তার মিয়া। 

বড়ঘোফ টিলার স্থানীয় মহিবুর রহমান জানান, নিখোঁজ হারিসের সন্ধান এখনো পাওয়া যায়নি। তবে খোঁজ শুরু করেছেন সবাই। নদীতে প্রবল স্রোতের কারণে তাকে তার সন্ধান পাওয়া কঠিন হয়ে পড়েছে। 

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল লতিফ তরফদার জানান, এমন একটি ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসকেও জানানো হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //