অপহরণে ব্যর্থ হয়ে শিক্ষার্থীকে কোপাল সাবেক প্রেমিক

অপহরণে ব্যর্থ হয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে তার সাবেক প্রেমিক। রবিবার সকালে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কাটাদিয়া বাড়ৈকান্দি এলাকায় এই ঘটনা ঘটে।

অভিযুক্ত ইব্রাহিম বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে এবং তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক।

ভুক্তভোগী সাবিনা আক্তারকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছুরিকাঘাতে গুরুতর আহত সাবিনা বরিশাল বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং প্রথম বর্ষের ছাত্রী এবং বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামের ফজলে আলী খানের মেয়ে।

আহত সাবিনা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ে আসা যাওয়ার পথে পরিচয় হয় ইব্রাহিমের সাথে। পরিচয় থেকে প্রেমের সম্পর্ক হয় তাদের। তবে ইব্রাহিমের পূর্বের বিয়ের বিষয়টি গোপন রাখে। সম্পর্কের বিষয়টি জানাজানি হলে সাবিনাকে একই উপজেলার চরাদি ইউনিয়নের বলইকাঠি গ্রামের বাসিন্দা এবং ঢাকার ব্যবসায়ী মিলন খানের সাথে বিয়ে দেয়া হয়।

সাবিনা জানান, ‘অন্যের সাথে বিয়ে হয়েছে জেনে সাবেক প্রেমিক ইব্রাহিম তাকে বিয়ে করতে চায়। এতে রাজি না হওয়ায় ইতিপূর্বে কয়েক দফা তাকে এবং তার স্বামীর বাড়িতে গিয়ে হুমকি দিয়ে আসে।

সবশেষ রবিবার সকালে মা ফাতেমা বেগম ও তিন বছর বয়সী ছেলেকে নিয়ে উপজেলার কাটাদিয়ায় যান। সেখান থেকে ফেরার পথে সাবেক প্রেমিক ইব্রাহিম, খালা পানুসহ ৩-৪ জন তাদের পথরোধ করে। একপর্যায়ে সাবিনা আক্তারকে অপহরণের চেষ্টা করা হয়। এতে ব্যর্থ হয়ে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সাবিনার মুখে কুপিয়ে পালিয়ে যায় তারা।

পরে স্থানীয়দের সহযোগিতায় সাবিনাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। তাছাড়া এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগও করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : বরিশাল

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //