টঙ্গীতে কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ ‘মাদক ব্যবসায়ী’ নিহত

গাজীপুরের টঙ্গীর মাজার বস্তি এলাকায় র‍্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে রোকন মিয়া (৩২) নামে এক ‘মাদক কারবারি’ নিহত হ‌য়ে‌ছেন। এসময় ঘটনাস্থল থেকে পিস্তল, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গতকাল সোমবার (৩১ মে) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। 

র‌্যাব-১’র এএস‌পি মোহাম্মদ তুষার জানান, গতকাল রাত ১২টার দিকে র‍্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর মাজার বস্তি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। 


তিনি বলেন, গোলাগুলির একপর্যায়ে মাজার বস্তি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী রোকন মিয়া নামের ওই মাদক কারবারি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

রোকন গাজীপুর জেলার পুবাইল বিন্দান এলাকার তোতা মিয়ার ছেলে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, গুলি ও ইয়াবা উদ্ধার করা র‍্যাব। নিহতের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। লাশ উদ্ধার করে টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে। 

এ বিষয়ে জিএম‌পি টঙ্গী পশ্চিম থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেন টঙ্গী পশ্চিম থানার এসআই শুভ মন্ডল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //