ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঠাকুরগাঁওয়ে থ্রি হুইলার ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। আহতদের মধ্যে একজনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) বিকেল ৫টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত রফিকুল ইসলাম (৪৫) বগুড়ার সাপগ্রাম কুইশাপাড়া এলাকার প্রয়াত রইছ উদ্দীনের ছেলে। নিহত অপরজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি। 

প্রত্যক্ষদর্শীর বরাতে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, যাত্রী নিয়ে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজার থেকে শহরের দিকে আসছিল থ্রি হুইলার গাড়িটি। পথে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নসিমন গাড়ির সাথে থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। 

পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় থ্রি হুইলারের ১০জন যাত্রীকে উদ্ধার করে এবং তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর হাসপাতালে রফিকুল ইসলাম নামে আরও একজনের মৃত্যু হয়। 

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম চয়ন বলেন, আহত ৯ জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়াও সদর হাসপাতালে অন্যদের চিকিৎসা চলছে। 

ওসি তানভিরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //