ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন চলতে না দেয়ার ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে মানববন্ধন

আগামী ২০ জুনের পর ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের উপর দিয়ে কোন প্রকার ট্রেন চলাচল করতে দেয়া হবে না বলে হুশিয়ারি দেয়া হয়েছে। 

শনিবার (৫ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন দ্রুত মেরামত ও ট্রেনের যাত্রাবিরতী নিশ্চিত করার দাবিতে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ আয়োজিত মানববন্ধন থেকে এ ঘোষণা দেয়া হয়। 

এ সময় বক্তারা বলেন, হেফাজত তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন দীর্ঘদিন ধরে মেরামতের কোনো উদ্যোগ নেয়া হচ্ছে না। এতে প্রতিদিন হাজার হাজার ট্রেনযাত্রী ভোগান্তির শিকার হচ্ছেন। পূর্বাঞ্চল রেলপথে সর্বাধিক রাজস্ব আয়ের এই স্টেশনে দ্রুত ট্রেনের যাত্রাবিরতী নিশ্চিত করার দাবি জানিয়ে ২০ শে জুন পর্যন্ত সময় বেধে দেয়া হয়। অন্যথায় এ জেলার ওপর দিয়ে কোনো ট্রেন চলতে না দেয়ার ঘোষণা দেয়া হয়। মানববন্ধন শেষে রেলপথে অবস্থান নিয়ে বিক্ষোভ করা হয় ।  

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধীতায় গত ২৬শে মার্চ হেফাজতের কর্মী-সমর্থকরা ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করে। 

রেলওয়ে স্টেশন প্লাটফর্মে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ ব্রাহ্মণবাড়িয়ার আহ্বায়ক আবদুন নূরের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সিনিয়র আইনজীবী আবু তাহের, জেলা জাসদ সভাপতি অ্যাডভোকেট আখতার হোসেন সাঈদ,  ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, বাংলাদেশের ওয়ার্কার্স পাটির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি কাজী মাসুদ আহমেদ, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মোহাম্মদ নাসির, একাত্তুরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অসীম কুমার প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh