গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুরের মেম্বারবাড়ী এলাকায় পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছেন।  

শনিবার (৫ জুন) বিকাল ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ী এলাকায় ন্যাশনাল ফিড মিলসের পাশে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত কামরুল হাসান গাজীপুরের কালিগঞ্জ থানার জামালপুর এলাকার আলী আকবরের ছেলে। এ দুর্ঘটনায় একই গ্রামের নুরুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম গুরুতর আহত হয়। তারা দুজনই প্রাণ আরএফএল কোম্পানির ড্রাইভার ও সহকারী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর সদর উপজেলার মেম্বারবাড়ী এলাকায় মহাসড়কের পাশে গাড়ি পার্কিং থেকে দ্রুত গতিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উঠতে গিয়ে  যমুনা গ্যাস কোম্পানির কাভার্ডভ্যান ময়মনসিংহ থাকে ছেড়ে আসা প্রাণ আরএফএল কোম্পানির পিকআপ ভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপের হেলপার কামরুল নিহত হয়। ড্রাইভার আমিনুল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ড্রাইভারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় কাজী হাসপাতালে পাঠায়। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে জয়দেবপুর থানা পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে।

এ ব্যাপারে জয়দেবপুর থানার এসআই ইলিয়াস হোসাইন জানান, আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং লাশ উদ্ধার করে ঢাকা-ময়মনসিহ মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

ঘটনার এক ঘন্টা পার হলেও মাওনা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে না আসায় স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেন। পরে মাওনা হাইওয়ে থানার এস আই আবু আলম জানান, দুর্ঘটনায় নিহত লাশ সুরতহাল পূর্বক স্বজনদের নিকট হস্তান্তর করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh