বন্দরে কঠোর নজরদারিতে ভারতীয় ট্রাক চালকরা

ভারতীয় করোনা ভেরিয়েন্ট প্রতিরোধে ভারত ফেরত যাত্রীদের মাস্ক, হ্যান্ড সেনিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য যাত্রীদের সচেতন করছেন বেনাপোল পোর্ট থানা পুলিশ। ভারতীয় ট্রাক চালকরা যাতে বন্দরের বাইরে আসতে না পারে সেজন্য পুলিশ তাদের ওপর কঠোর নজরদারি বাড়িয়েছে। 

মঙ্গলবার (৮ জুন) সকাল থেকে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি দল বেনাপোল বন্দরের প্যাসেঞ্জার টার্মিনালে ভারত ফেরত যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ, হ্যান্ডসেনিটাইজারসহ স্বাস্থ্যবিধি মেনে চলার কর্মসূচির উদ্বোধন করেন থানার ওসি মামুন খান। 

জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বপিএিম(বার), পপিএিমের নির্দেশে পোর্ট থানা পুলিশ বেনাপোল বন্দর এলাকায় জনসচেতনতা বৃদ্ধির জন্য মাইকংসহ ভারতীয় ট্রাক ড্রাইভারদের বন্দরে বাইরে আসার ওপর নজরদারি বাড়ায় পুলিশ। 

বেনাপোলে বিভিন্ন হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত যাত্রীদের মধ্যে ১৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। ভারত থেকে এ পর্যন্ত ৫ হাজার ৭০ জন যাত্রী ফিরে এসেছে। মঙ্গলবার ৫৬ হন যাত্রী ভারত থেকে দেশে ফিরেছে বলে ইমিগ্রেশন পুলিশের ওসি আহসান হাবিব নিশ্চিত করেন।   

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য যাত্রীদের সচেতন করা হচ্ছে। পাশাপাশি যাত্রীদের বেনাপোলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখার বিষয়টি নিশ্চিত করছে পুলিশ। সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //