চাঁদপুরে ব্যাংক থেকে চুরি হওয়া ৮ লাখ টাকা উদ্ধার

চাঁদপুরের কচুয়া উপজেলার ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং থেকে চুরি হওয়া ৮ লাখ টাকা দুই দিন পর উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনার সাথে জড়িত ব্যাংকের ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসমী হলেন, এজেন্ট ব্যাংকের কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন খান (৩৪), মাহবুবুল আলম (৩৫) ও সুলতানা রাজিয়া (৩৫)। 

পুলিশ জানায়, গত ৭ জুন বিকেল ৫টায় কচুয়া থানাধীন ৯নং কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া বাজারস্থ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং থেকে ৮ লাখ ১৬ হাজার ৪২২ টাকা চুরি হয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে সন্দেহভাজন ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে চুরি হওয়া টাকা উদ্ধার করা হয়।

চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ জানান, এই চুরির ঘটনাটি জানার পর দ্রুততম সময়ের মধ্যে আসামীদের আটকের পদক্ষেপ নেয়া হয়। চাঁদপুর এবং কুমিল্লার সিআইডি পুলিশ চুরির রহস্য উদঘাটনে কাজ শুরু করে দ্রুততম সময়ের মধ্যে আসামীদের আটক করতে সক্ষম হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, আসামীদের গ্রেফতার পর আদালতে নেয়া হয়। এছাড়াও চোরাই যাওয়া অবশিষ্ট টাকা উদ্ধার ও সহযোগী আসামীদের গ্রেফতারের জন্য আদালতে রিমান্ড এর  আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার রাতে উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া বাজারের কুয়েত শপিং সেন্টারে দ্বিতীয় তলায় অবস্থিত ব্যাংকের কার্যালয়ে এই চুরির ঘটনা ঘটে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //