অস্ত্র ঠেকিয়ে ভাড়াটিয়া নারীকে ধর্ষণ, বাড়িওয়ালা গ্রেফতার

যশোরের অভয়নগর উপজেলার মশরহাটি গ্রামে ভাড়াটিয়া নারীকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণের অভিযোগে বাড়ির মালিক বিটু আহম্মেদকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) ভোরে এ ঘটনা ঘটে। বিটু আহম্মেদ ওই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী অভয়নগর থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। 

মামলায় উল্লেখ করা হয়. ওই নারীর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ের বিয়ে হয়েছে এবং ছেলে নানার বাড়ি থাকে। স্বামীর সঙ্গে ভুক্তভোগী নারী বিটুর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকেন। এরপর ওই নারীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলেন বাড়িওয়ালা বিটু। বৃহস্পতিবার তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে ভোর ৪টার দিকে বিটু ঘরের সামনে এসে ডাক দেন। বাড়ির মালিকের ডাক শুনে তিনি সরল বিশ্বাসে ঘরের দরজা খুলে দেন।

এরপর বিটু ঘরে ঢুকে তাকে চাপাতি দিয়ে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি কাউকে জানানো হলে কুপিয়ে হত্যার ভয় দেখানো হয়। ধর্ষণ শেষে বিটু চলে যাওয়ার সাথে সাথেই ওই নারী জাতীয় সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। এরপর থানা পুলিশ সেখান থেকে বিটুকে আটক করে। এদিনই বিটুর বিরুদ্ধে অভয়নগর থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন তিনি। পুলিশ আসামি বিটুকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। 

মামলার তদন্ত কর্মকর্তা খাঁন মাসুদ রানা জানান, জাতীয় সেবা ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে বাড়ির ভাড়াটিয়াকে ধর্ষণের অভিযোগে বিটু আহম্মেদকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : যশোর ধর্ষণ

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //