সুবর্ণচর প্রেসক্লাবের সভাপতি কামাল, সম্পাদক বাবলু

নোয়াখালীর সুবর্ণচরে সুবর্ণচর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন এবং নতুন কমিটি গঠিত হয়েছে। সম্মেলনে কামাল উদ্দিন চৌধুরীকে সভাপতি এবং আব্দুল বারী বাবলুকে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১১ জুন) রাতে সুবর্ণচর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম আহবায়ক এ কে এম ইব্রাহীম খলিল উল্যাহর সভাপতিত্বে একটি সভায় দৈনিক বর্তমান কথার নোয়াখালী প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরীকে সভাপতি ও এবং দৈনিক যায়যায় দিনের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আব্দুল বারী বাবলুকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

এসময় দৈনিক আমাদের নতুন সময়ের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি একেএম ইব্রাহীম খলিল উল্যাহকে সিনিয়র সহ-সভাপতি, দৈনিক বাংলার জাগরণের নোয়াখালী প্রতিনিধি মুজাহিদুল ইসলাম সোহেলকে সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, বাংলা টিভির সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ও দৈনিক অধিকারের স্টাফ রিপোর্টার আরিফ সবুজকে সাংগঠনিক সম্পাদক, সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আরিফুর রহমানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক আলোকিত বাংলাদেশের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ইউনুছ শিকদারকে দফতর সম্পাদক, জহির উদ্দিন তুহিনকে ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, মো. হারুনুর রশিদ, আবু সাঈদ, মোস্তফা রাসেল এবং শাহাব উদ্দিনকে সাধারণ সদস্য হিসেবে ঘোষণা করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এছাড়াও দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার জাহিদুর রহমান ও দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার ইউছুফ আরেফিনকে উপদেষ্টা মনোনীত করা হয়েছ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //