কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতালের ডাক

কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও সাবেক ছাত্রনেতা হাসিব আহসান আলালের উপর হামলার প্রতিবাদে ৪৮ ঘণ্টার হরতালের ডাক দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু। শনিবার (১২ জুন) বেলা ১১টায় ফেসবুক লাইভে এসে এ ঘোষণা দেন তিনি।

লাইভে মাহবুবুর রশীদ মঞ্জু বলেন, আমাদের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও সাবেক ছাত্রনেতা আলালের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এর আগে অনেক নেতাকর্মী আহত হয়েছে। সব নেতাকর্মী রাস্তায় নেমে আসুন। কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এখন থেকে ৪৮ ঘণ্টার হরতালের ডাক দেয়া হলো।

তিনি আরো বলেন, ৪৮ ঘণ্টার মধ্যে আবদুল কাদের মির্জাকে গ্রেফতার করতে হবে। তানাহলে আমরা রাস্তা থেকে সরে যাব না।। প্রয়োজনে আমাদের মৃত্যু হবে, তাও আমরা আর পিছু হটব না।

লাইভে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জুর পাশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান ও সাবেক ছাত্রনেতা ফখরুল ইসলাম রাহাতকে বসে থাকতে দেখা যায়।

এর আগে সকাল সাড়ে ৮টায় বসুরহাট বাজারের প্রধান সড়কের ইসলামী ব্যাংকের সামনে মিজানুর রহমান বাদলের (৫০) ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার পর বসুরহাটে আবারও উত্তেজনাসহ থমথমে পরিস্থিতি বিরাজ করছে। বাজারের ব্যবসায়ী ও ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে রয়েছেন। যেকোনো মুহূর্তে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কাও করছেন তারা।

ঘটনার সত্যতা স্বীকার করে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, গাড়ি ভাঙচুরসহ মিজানুর রহমান বাদল ও হাসিব আহসান আলালকে মারধর করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //