এএসআই সৌমেন বরখাস্ত

এএসআই সৌমেন রায়।

এএসআই সৌমেন রায়।

কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলি করে এক নারী, তার ছেলে ও এক যুবককে হত্যার অভিযোগে আটক এএসআই সৌমেন রায়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রবিবার (১৩ জুন) সন্ধ্যায় খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আটক সৌমেন খুলনা জেলার ফুলতলা থানার পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। রবিবার সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। তিনি ছুটি না নিয়ে আনঅফিশিয়ালি কুষ্টিয়ায় গিয়ে হত্যাকাণ্ড সংঘটিত করেন। এরপর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে ঘটনার তদন্তে কমিটিও গঠন করা হয়েছে।

এ বিষয়ে ফুলতলা থানার ওসি মাহাতাব শেখ বলেন, সকালে রোলকলের (হাজিরা) সময় সৌমেন রায় অনুপস্থিত ছিলেন। তার নামে বরাদ্দ থাকা সরকারি পিস্তল ও গুলি নিয়ে তিনি বের হন। সৌমেন রায় ২০২০ সালের ডিসেম্বর থেকে ফুলতলা থানায় কর্মরত আছেন।

জানা গেছে, এএসআই সৌমেনের কর্মস্থল বদলি হওয়ার পর থেকেই বিকাশকর্মী শাকিলের সঙ্গে সম্পর্কে জড়ান আসমা। তবে এ সম্পর্ক মেনে নিতে পারেননি সৌমেন। আসমার প্রতি ক্ষোভ জমিয়ে রাখেন মনে। সেই ক্ষোভ থেকেই দিনদুপুরে প্রকাশ্যে তিনজনকে গুলি করে হত্যা করেন সৌমেন। 

স্থানীয়রা জানায়, আসমার দ্বিতীয় স্বামীর সন্তান ছিল রবিন। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর সৌমেনের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এরপর তারা বিয়ে করেন। কিন্তু কর্মস্থল বদলি হওয়ার পর সৌমেনকে ছেড়ে বিকাশকর্মী শাকিলের সঙ্গে সম্পর্কে জড়ান আসমা।

নিহতরা হলেন- এএসআই সৌমেনের স্ত্রী আসমা (২৫), তাদের ছেলে  রবিন (৫) এবং পরকীয়া প্রেমিক শাকিল (২৮)।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh