সিলেটে মা ও দুই শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার

সিলেট জেলার মানচিত্র

সিলেট জেলার মানচিত্র

সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় মা ও তার দুই সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে পরিবারের গৃহকর্তাকে।

আজ বুধবার (১৬ জুন) ভোরে উপজেলার ফতেহপুরের একটি চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফতেহপুরের বিন্নাকান্দি ফুলেরতল এলাকার হিফজুর রহমানের স্ত্রী আলেমা বেগম (৩৫), তার ছেলে মিজান (৮) ও মেয়ে তানিশা (৫)। আর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হিফজুর রহমানের (৩৫) অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।  

স্থানীয়দের বরাত দিয়ে গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ জানিয়েছেন, সকালে প্রতিবেশীরা হিফজুরের ঘরের ভেতর থেকে গোঙানির শব্দ শুনে সেখানে গিয়ে দরজা খোলা পান। ভেতরে ঢুকে খাটের ওপর তিন জনের জবাই করা ও কোপানো লাশ দেখতে পান। রক্তাক্ত অবস্থায় হিফজুরই ঘরে গোঙাচ্ছিলেন। প্রতিবেশীরা তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। তার শরীরেও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে ওই বাড়ি থেকে তিনজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, দুর্বৃত্তরা একই পরিবারের চারজনকে হত্যা করতে চেয়েছিল। এর মধ্যে মা, মেয়ে ও ছেলেসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। কারা কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা খুঁজতে কাজ শুরু করেছে পুলিশ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh