অবৈধভাবে ভারত থেকে আসা ৮ জন আটক

অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারত থেকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ বাসস্ট্যান্ডে আসা ৮ জনকে আটক করেছে বিজিবি। এদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।

বুধবার (১৬ জুন) সকাল ৭টার সময় তাদের আটক করে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, এদিন সকালে জীবননগর উপজেলার হাসাদহ বাসস্ট্যান্ড হতে বাংলাদেশী নাগরিক খুলনা জেলার ফুলতলা উপজেলার দামুদা গ্রামের মরহুম আব্দুস সাত্তারের ছেলে মিঠু শেখ (৩৯) ও তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), একই জেলার ডুমুরিয়া উপজেলার চিচড়ি গ্রামের ইমন আলী সরদারের ছেলে আব্দুল হালিম (৪০), নড়াইল জেলার কালিয়া উপজেলার মাধবপাশা গ্রামের কিশলো মৃধার ছেলে সুজন মৃধা (১৫), একই জেলার কালিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মিলন হোসেন (৩৩), রাজবাড়ী জেলার গোয়ালন্দ জেলার নতুনপাড়া গ্রামের মরহুম আলী আহম্মেদের স্ত্রী রশিদা বেগম (৫৫), অবৈধভাবে সীমান্ত পারাপারের সহয়তাকারী ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও একই উপজেলার পীরগাছ গ্রামের মুনসুর আহমেদের ছেলে সেলিমকে (৩৩)  জীবননগর বিওপির বিজিবি সদস্যরা আটক করে। 

এদের বিরুদ্ধে জীবননগর থানায় অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে এবং অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে মামলা করা হবে।  

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তুহিনুজ্জামান বলেন, বিজিবির দেয়া মামলাটি নথিভুক্ত করার প্রক্রিয়া চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //