বান্দরবানে একজনকে গুলি করে হত্যা

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলায় ঘর থেকে ডেকে নিয়ে একজনকে গুলি করে হত্যা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নে তুলাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে জানিয়েছেন স্থানীয়রা।

নিহত বেন্নচন্দ্র ত্রিপুরা (৫৪) সদর ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ডে তুলাছড়ি পাড়ার বাসিন্দা। এলাকাবাসীর ভাষ্য, বেন্নচন্দ্র ত্রিপুরা খ্রিস্টান থেকে ধর্মান্তরিত হওয়ার পর এলাকায় মো. ওমর ফারুক নামে পরিচিত ছিলেন।

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের রোয়াংছড়ি আঞ্চলিক শাখার সভাপতি ধীরেন ত্রিপুরা জানান, এলাকাবাসী তাকে ফোন করে জানিয়েছেন শুক্রবার রাত পৌনে দশটার দিকে ঘর থেকে ডেকে একদল লোক সশস্ত্র পুর্ন্নচন্দ্র ত্রিপুরাকে খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয়েছে।

এলাকাবাসীর বরাত দিয়ে ধীরেন ত্রিপুরা আরো বলেন, পাড়ায় একটু রাত হলে সবাই ঘুমিয়ে পড়ে। রাতে বেন্নচন্দ্র ত্রিপুরা এবং তার স্ত্রী নিজের ঘরে ঘুমাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত একদল সশস্ত্র লোক এসে তাদের ঘর থেকে ডেকে বের করে। এরপর বাইরে নিয়ে বেন্নচন্দ্র ত্রিপুরাকে গুলি করে চলে যায় ওই সশস্ত্র দল।

‘বেন্নচন্দ্র ত্রিপুরা খ্রিস্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন শুনেছি। এরপর থেকে তিনি এলাকায় মো. ওমর ফারুক নামে পরিচিত ছিলেন। তবে রাতের অন্ধকারে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা কেউ জানাতে পারেনি।’

তুলাছড়ি এ পাড়ায় ত্রিপুরা জনগোষ্ঠীর প্রায় ৩৮ টিরবারের মত রয়েছে বলে জানান তিনি।

এদিকে সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা জানান, এলাকাবাসীরা তাকেও ফোন করে একজনকে গুলি করার ঘটনা জানিয়েছেন। এরপর পুলিশকে জানানো হয়েছে। তুলাছড়ি এলাকার দূরত্ব সদর ইউনিয়ন থেকে ১২ কিলোমিটারের মত হবে।

রোয়াংছড়ি থানা ওসি মো. তৌহিদ কবির জানান, শনিবার সকালে লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ময়না তদন্ত করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //