চট্টগ্রাম মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার

চট্টগ্রাম মিরসরাইয়ে সানজিদা আক্তার (১৪) নামে এক মাদ্রাসাছাত্রীর গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। 

উপজেলার করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর (আকবর নগর) আবাসন এলাকার লাদেনের টিলার একটি পোলট্রি খামার থেকে শনিবার (১৯ জুন) রাত ৯টার দিকে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শারমিন করেরহাটের আবুল বশরের মেয়ে। সে স্থানীয় গনিয়াতুল উলুম হোসাইনিয়া আলিম মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

জানা যায়, শনিবার সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী পোলট্রি খামারে গলায় ফাঁস লাগানো অবস্থায় সানজিদার লাশ ঝুলতে থাকে। এলাকাবাসী পরে পুলিশকে খবর দিলে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন ঘটনাস্থলে যান। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। গলায় ফাঁস লাগনো ঝুলন্ত অবস্থায় কিশোরীর লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। লাশের ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

তিনি বলে, এ ঘটনায় সানজিদার ভাই হাসান বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই শতভাগ নিশ্চিত হওয়া যাবে ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //