ময়মনসিংহে বিএনপির পকেট কমিটি বাতিলের দাবি

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির নবগঠিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পদবঞ্চিত নেতাকর্মীরা। 

রবিবার (২০ জুন) দুপুরে নওধার এলাকায় সাবেক উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে ত্রিশাল উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ও ত্রিশাল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাহিদ আমিন।

তিনি বলেন, দেশ ও জাতির ক্লান্তিকালে যখন বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া বর্তমান সরকারের নির্যাতনের শিকার, সরকারের মিথ্যা মামলা ও কারানির্যাতিত হয়ে যখন আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান বিদেশে অবস্থান করছে, ঠিক তখনই ত্রিশাল উপজেলা ও পৌর বিএনপির একটি আহবায়ক পকেট কমিটি ঘোষণা করা হয়েছে। বিতর্কিত পকেট কমিটি অচিরেই বাতিল না করলে বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- হরিরামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমদাদুল হক মানিক, ত্রিশাল থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন স্বপন, মাজাহারুল ইসলাম জুয়েল, সাবেক সংসদ সদস্য প্রয়াত আব্দুল খালেকের ছেলে আনোয়ার সাদাত, জেলা উলামা দলের সদস্য সচিব ও ত্রিশাল শাখার সভাপতি শাহাদাত হোসেন শামীম, ত্রিশাল থানা শ্রমিক দলের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শোভা, ত্রিশাল পৌর ছাত্রদলের সাবেক সভাপতি রমজান আলী রবিন, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শিকদার, মঠবাড়ি ইউনিয়ন বিএনপির সধারণ সম্পাদক ইসলাম হোসেন, বিএনপি নেতা আব্দুর রহিম, শামছুল হুদা তোতা প্রমুখ।

গত রবিবার (১৩ জুন) রাতে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক-১ মো. জাকির হোসেন বাবলু ও যুগ্ম আহ্বায়ক-২ আলমগীর মাহমুদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এনামুল হক ভূঁইয়াকে আহ্বায়ক করে ৩৯ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপির কমিটি ও গোলাম রব্বানী বাদলকে আহ্বায়ক করে ৩৩ সদস্য বিশিষ্ট পৌর কমিটি ঘোষণা করা হয়। 

এর প্রতিবাদে বুধবার বিকেলে ঝাড়ু মিছিল করে ত্রিশালের পদ-বঞ্চিত নেতা কর্মীরা। ওই বিক্ষোভে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, শ্রমিক দলের সাবেক সভাপতি শফিকুল আলম শোভা, বিএনপি নেতা অ্যাডভোকেট মহিউদ্দিন, সাবেক যুবদল নেতা ওবায়দুল হক, মাহবুবুল আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা রাজরুল ওয়াহাব রাজু, মাহবুবুল আলম প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //