মুলাদীতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বরিশালের মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি।

আজ সোমবার (২১ জুন) সকাল সাড়ে ১০টায় ভোট চলাকালে কাজিরচর ইউনিয়নের প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দের ভেতরে ও বাইরে এ ঘটনা ঘটে। এসময় পুলিশ লাঠিচার্জ করে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দিয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাজিরচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে কাঞ্চন প্যাদা (মোরগ) ও মাসুম সিকদার (টিউবওয়েল) প্রতীকের মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে কেন্দ্রের বাইরে কথা কাটাকাটি ও পরে হাতাহাতি হয়।

এসময় পুলিশ লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। পরে দুই গ্রুপের মধ্যে কেন্দ্রের বাইরে বের হয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এসময় ইটের আঘাতে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

এ খবর পেয়ে টহল পুলিশ ও স্ট্রাইকিং ফোর্স বিজিবি এসে লাঠিচার্জ করে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়। বর্তমানে পরিস্থিনি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন মুলাদী থানার অফিসার ইন-চার্জ (ওসি) এস এম মাকসুদুর রহমান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //