কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের নতুন কমিটির অনুমোদন

কিশোরগঞ্জ যুব মহিলা লীগের সভাপতি সাথী ও সম্পাদক সুইটি

কিশোরগঞ্জ যুব মহিলা লীগের সভাপতি সাথী ও সম্পাদক সুইটি

বাংলাদেশ যুব মহিলা লীগের কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য শায়লা পারভীন সাথীকে সভাপতি এবং তাসলিমা সুইটিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (২১ জুন) বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার এই কমিটির অনুমোদন দিয়েছেন।

কমিটি অনুমোদন দেয়ার পর এক ফেসবুক স্ট্যাটাসে বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার জানান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের দিকনির্দেশনায় এবং কিশোরগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এর সার্বিক সহযোগিতায় যুব মহিলা লীগের দায়িত্বপ্রাপ্ত নেত্রীদের উপস্থিতিতে কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হলো।

ঘোষিত কমিটিতে অন্যদের মধ্যে দিলরুবা জাহান স্বপ্নাকে সিনিয়র সহ-সভাপতি, নার্গিস নাজমুল কে সহ-সভাপতি, তানজিনা আক্তার কে সিনিয়র যুগ্ম সম্পাদক এবং চায়না আক্তার ও নাছরীন আক্তারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের নবগঠিত কমিটির সভাপতি শায়লা পারভীন সাথী কিশোরগঞ্জের বরিষ্ঠ চিকিৎসক, ভাষাসৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক ডা. এ. এ. মাজহারুল হকের কন্যা এবং কিশোরগঞ্জ জেলার জনপ্রিয় তরুণ চেয়ারম্যান, দক্ষ সংগঠক, গণমানুষের আপনজন ও আওয়ামী লীগ নেতা প্রয়াত মোস্তুফা ফারুক নাদিমের সহধর্মিণী।

এছাড়া তিনি কিশোরগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত সদস্য।

এর আগে গত ১২ মার্চ কমিটি গঠন ছাড়াই কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের সম্মেলন শেষ হয়। জেলা শিল্পকলা একাডেমিতে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh