করোনাভাইরাস

খুলনা বিভাগে রেকর্ড ৩২ জনের মৃত্যু, শনাক্ত ৯০৩

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রেকর্ড ৩২ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে বিভাগে নতুন করে শনাক্ত হয়েছে ৯০৩ জন।

আজ বুধবার (২৩ জুন) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় সর্বোচ্চ আটজন, ঝিনাইদহে সাতজন, চুয়াডাঙ্গায় পাঁচজন, কুষ্টিয়ায় চারজন, যশোরে একজন, বাগেরহাটে তিনজন, সাতক্ষীরায় একজন, নড়াইলে একজন ও মেহেরপুরে দুইজন মারা গেছেন।

এদিকে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ছয়জন, গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ছয়জন এবং খুলনা জেনারেল (সদর) হাসপাতালে একজন মিলে মোট ১৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা জেলারই আটজন।

আজ হাসপাতালের মুখপাত্ররা এসব তথ্য নিশ্চিত করেছেন। এরমধ্যে খুলনা করোনা হাসপাতালের ফোকালপার্সন ডা. সুহাস রঞ্জন হালদার বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা হাসপাতালে রেড জোনে ছয়জনের মৃত্যু হয়েছে। এসময়ে নতুন করে ভর্তি হয়েছেন ২২ জন, আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮ জন। আর আইসিইউতে রয়েছেন ২০ জন। আজ সকাল পর্যন্ত খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১১৭ জন চিকিৎসাধীন রয়েছেন।

মৃতরা হলেন- বাগেরহাটের রামপালের আফজাল শেখ (৬১), নড়াইলের গোয়ারা এলাকার নির্মলকান্তি সাহা (৭৯), যশোরের বাঘারপাড়ার ভানু বেগম (৬০), খুলনার দিঘলিয়ার মো. সোহরাব শেখ (৬৮), নগরীর সোনাডাঙ্গার সামসুর আলম (৫৮) ও লবনচরা এলাকার আনোয়ার (৫৮)।

খুলনা জেনারেল হাসপাতালে হোসনে আরা বেগম (৬০) নামে এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। তিনি সোনাডাঙ্গা এলাকার বাসিন্দা। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২জন রোগী ভর্তি হয়েছেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনজন।

বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন ছয়জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত ৮১জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ছয়জন আইসিইউতে ভর্তি আছেন।

মৃতরা হলেন- নগরীর সোনাডাঙ্গার মনিরুল ইসলাম (৬২), খালিশপুরের জালাল আহমেদ খান (৬৫), যশোরের মনিরামপুরের জাকির হোসাইন (২৯), খুলনার মৌলভীপাড়ার মো. মাসুদুল হক (৮৫), বাগেরহাটের হাকিমপুরের জ্যোস্না রানী দাশ (৫৬) ও খুলনার খানজাহান আলী থানা এলাকার মিয়া মাহবুবুর রহমান (৯৫)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //