চাঁদপুরে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

চাঁদপুরে বিলে মাছ ধরতে গিয়ে মো. মজিবুর রহমান মজু খাঁ (৬০) নামে এক ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। মঙ্গলবার (২২ জুন) রাতে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের বাখরপুর বিল থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কে বা কারা ওই ব্যক্তিকে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মজু খাঁ চান্দ্রা ইউনিয়ন ১নং ওয়ার্ড মধ্য বাখরপুর গ্রামের মৃত অলিউল্লা খাঁর ছেলে। পেশায় তিনি মুদি ব্যবসায়ী ছিলেন। 

স্থানীয় বাসিন্দা ও নিহত ব্যক্তির স্বজনেরা জানায়, মঙ্গলবার বিকেলে মজিবুর রহমান মজু খাঁ বাড়ির পাশে বিলে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়। বেলা গড়িয়ে সন্ধ্যা নেমে আসলেও বাড়ি ফিরে না আসায় স্ত্রীসহ স্বজনরা খুঁজতে সেই বিলের মধ্য যায়। গিয়ে দেখেন গলা কাটা অবস্থায় তার মৃতদেহ পড়ে রয়েছে।

এই হত্যাকাণ্ডের বিষয়ে স্বজনরা কিছুই বলতে পারছে না। তবে তারা ধারনা করছেন পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীকে জানালে তিনি চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান।

পরে রাত ৯ টার দিকে ইউপি চেয়ারম্যান ও চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ ঘটনাস্থল থেকে মরহেদ উদ্ধার করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি। আমরা মরদেহের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। এ ব্যাপারে তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের খোঁজে বের করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //