৫০ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ইয়াবাসহ গ্রেফতার সাজাপ্রাপ্ত আসামি

ইয়াবাসহ গ্রেফতার সাজাপ্রাপ্ত আসামি

চার মামলায় ৫০ বছরের সাজাপ্রাপ্ত ঝালকাঠির ইলিয়াস খান ওরফে এজাজ খানকে গ্রেফতার করেছে সাতক্ষীরার গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের পর আদালতের মাধ্যমে রিমান্ডে এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, এজাজ খানের বিরুদ্ধে বরিশালে একটি হত্যা মামলায় ৩০ বছর, ঝালকাঠির একটি মাদক মামলায় ৬ বছর, খুলনার একটি মাদক মামলায় ৫ বছর এবং ফরিদপুরের একটি মাদক মামলায় ৯ বছরসহ ৫০ বছরের কারাদণ্ড রয়েছে। এজাজ সাতক্ষীরায় এসে  বিভিন্ন নামে চলাফেরা করতো। একই সঙ্গে সে এ এলাকায় নতুন করে মাদক ব্যবসা শুরু করে।

পুলিশ পরিদর্শক আরো জানান, তাকে ৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার করে এখন রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য দিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।

এদিকে একই পরিবারের আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ও তার ভাতিজা রাসেল কবির হত্যা মামলার পলাতক আসামি মতিয়ার রহমানকে গ্রেফতার করেছে সাতক্ষীরা থানা পুলিশ। 


বৃহস্পতিবার (২৪ জুন) সকালে সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর গ্রামের মতিয়ারকে একই উপজেলার কুশখালি থেকে গ্রেফতার করা হয়। 

সাতক্ষীরা সদর থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, ২০১৬ সালে কুচপুকুর গ্রামের আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীদের গুলিতে নিজের বাড়ির পাশেই খুন হন।

অপরদিকে তার ভাতিজা রাসেল কবির ২০১৭ সালের ১০ এপ্রিল সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। এই দুই হত্যা মামলাসহ আরো ৬ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি মতিয়ার রহমানকে চার বছর পলাতক অবস্থা থেকে গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh