চুয়াডাঙ্গা সীমান্ত থেকে ১৪ কেজি ৮৫০ গ্রাম রুপা উদ্ধার

চুয়াডাঙ্গার সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলার হৈবতপুর গ্রাম থেকে ১৪ কেজি ৮৫০ গ্রাম ওজনের অবৈধ রুপাসহ দুইজনকে আটক করেছে বিজিবি  ব্যাটালিয়নের সদস্যরা। উদ্ধার করা রুপার বাজার মূল্য ২০ লাখ ৪২ হাজার ৫৬৮ টাকা। 

এসময় তাদের কাছ থেকে একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল, দুইটি মোবাইলফোন ও ১ হাজার ৬৮ টাকা উদ্ধার করা হয়। আটকরা হলেন- উপজেলার নাস্তিপুর গ্রামের নওসাদ আলীর ছেলে জিসান আলী হৃদয় (২০) ও ওই গ্রামের জিয়াউর রহমানের ছেলে বিপুল হোসেন (২১)।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি গতকাল শনিবার (২৬ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানান।

তিনি বলেন, এদিন বেলা আনুমানিক ১১টার দিকে ভারতে রুপা পাচার করা হচ্ছে এমন সংবাদ পেয়ে বড়বলদিয়া বিওপির বিশেষ টহল দলের বিজিবি সদস্যরা নায়েক জুলহাস মিয়া পিবিজিএম নেতৃত্বে অভিযান পরিচালনা করেন। সেসময় একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলযোগে হৃদয় ও বিপুল দ্রুত চলে যাওয়ার মুহূর্তে তাদের থামানো হলে তারা মোটরসাইকেলটি ঘুরিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। 

তখন তাদের দাঁড় করিয়ে তাদের কাছে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে উল্লেখিত অবৈধ রুপা পাওয়া যায়। উদ্ধার করা রুপাসহ তাদের কাছ থেকে জব্দ করা মালামাল দর্শনা থানায় জমা দেয়া হয়েছে। এছাড়া এ ব্যাপারে একটি মামলাও করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //