কুষ্টিয়ায় রেকর্ড শনাক্ত, মৃত্যু ৯

কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল

কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু এবং সংক্রামক দিন দিন বাড়ছেই। টানা কুড়ি দিনের কঠোর লকডাউনের মধ্যেও গত ২৪ ঘণ্টায় নতুন করে সর্বোচ্চ করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে নতুন করে করোনায় মৃত্যু হয়েছে ৯ জনের।

কুষ্টিয়ায় অতীতের সব রেকর্ড ভেঙে একদিনে সর্বোচ্চ ৩২৪ জনের দেহে করোনাভাইরাস (কোভিড–১৯) শনাক্ত হয়েছে। ৩০ জুন পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত রুগীর সংখ্যা ছিলো ২ হাজার ৩০৪ জন।

জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২০৪ জনে। এর মধ্যে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে সদর উপজেলাতেই মৃত্যু হয়েছে ১০৫ জন।

বুধবার (৩০ জুন) রাতে জেলা প্রশাসন সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এক দিনে সর্বোচ্চ ৩২৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সেই সাথে একই দিনে ৯ জনের মৃত্যু হয়েছে। ৮৩০ জনের নমুনা পরীক্ষা করে চলতি বছরে এটাই সর্বোচ্চ শনাক্ত। ৮৩০টি নমুনার মধ্যে পিসিআরে ২৭৮ টি, রা্যপিড এন্টিজেনে ৫৪৭ জন, বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তি পাঁচজন। শনাক্তের হার ৩৯.০৩ শতাংশ।

সংবাদ বিজ্ঞপ্তি বিশ্লেষণ করে দেখা যায়, কুষ্টিয়া সদর উপজেলাতেই শনাক্ত হয় ১১৩ জন। এর আগের দিন সদরে শনাক্ত হয়েছিল ৮৪ জনের। কুমারখালীতে শনাক্ত হয়েছে ৫৪ জন, আগের দিন ছিলো ৬২জন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //