পাবিপ্রবি প্রক্টর ড. হাসিবুর রহমানের টিকটক ভিডিও ভাইরাল

পাবিপ্রবি প্রক্টর অধ্যাপক ড. হাসিবুর রহমান

পাবিপ্রবি প্রক্টর অধ্যাপক ড. হাসিবুর রহমান

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) সদ্য যোগদানকৃত প্রক্টর অধ্যাপক ড. হাসিবুর রহমানের একটি টিকটক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। অধ্যাপক হাসিবুর রহমানকে ওই ভিডিওতে রোমান্টিক গানে এক নারীর সঙ্গে নানা অঙ্গভঙ্গি করতে দেখা গেছে। বিষয়টি নিয়ে ফেসবুকে সমালোচনায় মুখর শিক্ষক-শিক্ষার্থীরা। 

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, পাবিপ্রবির সদ্য বিদায়ী প্রক্টর ড. প্রীতম কুমার দাসের মেয়াদ শেষ হলে বিশ্ববিদ্যালয় প্রশাসন গত ২৮ জুন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাসিবুর রহমানকে প্রক্টর হিসেবে নিয়োগ দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

বৃহস্পতিবার (১ জুলাই) থেকে এ নিয়োগ কার্যকর হয়েছে। এদিকে প্রক্টর হিসাবে দায়িত্ব নেয়ার পর পরই অধ্যাপক হাসিবুর রহমানের টিকটক ভিডিও ভাইরাল হওয়ায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অধ্যাপক হাসিবুর রহমান টিকটকে বাংলা সিনেমার রোমান্টিক গানে এক নারীর সাথে ঠোঁট মেলাচ্ছেন এবং নানা অঙ্গভঙ্গি করছেন। ভিডিওটি অধ্যাপক হাসিবুর রহমান নিজেই তার ফেসবুকে পোস্ট করার পর তা ভাইরাল হয়ে যায়। 

নাম প্রকাশে অনিচ্ছুক পাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের এক শিক্ষক বলেন, সহকর্মীর এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ায় আমরা চরম বিব্রত। শিক্ষার্থীদের কাছে লজ্জায় কোনো কথাই বলতে পারছি না। অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সহকর্মীরাও এ ভিডিও মেসেজ করে হাসাহাসি করছেন।

এমন কাণ্ডে সমালোচনায় যুক্ত হয়েছেন পাবনার সচেতন সমাজও। পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন বলেন, ভিডিওটি দেখে আমি বাকরুদ্ধ। যখন দেশব্যাপী টিকটক নিয়ে সমালোচনা হচ্ছে এবং সরকার তা নিয়ন্ত্রণের চেষ্টা করছে। সে সময় বিশ্ববিদ্যালয়ের একজন প্রক্টরের টিকটকে কুরুচিপূর্ণ অভিনয় অনভিপ্রেত। 

এ বিষয়ে পাবিপ্রবির প্রক্টর অধ্যাপক হাসিবুর রহমান বলেন, টিকটক ভিডিওটি তিনি নিজেই তৈরি করেছেন বলে নিশ্চিত করেন। তবে তিনি বলেন, এটি আমার ব্যক্তিগত বিষয়। এসব নিয়ে নিউজ করার কিছু নেই।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //