চুয়াডাঙ্গায় করোনায় ও উপসর্গে ১০ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল। ছবি : চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল। ছবি : চুয়াডাঙ্গা প্রতিনিধি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও এর উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় আরো ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন করোনায় ও আটজন উপসর্গে মারা গেছেন। 

করোনায় মারা গেছেন- চুয়াডাঙ্গার শহরের কলেজপাড়ার কাজী আশফাকের স্ত্রী রোকেয়া পারভীন (৬৪) ও সদর উপজেলার কুন্দিপুর গ্রামের ফজলু মন্ডলের মেয়ে আল্লাদী খাতুন (৬০)।

আর করোনার উপসর্গে মারা গেছেন যারা তারা হলেন- পৌর এলাকার সুমুরদিয়া গ্রামের বাবুর আলীর স্ত্রী বলেহার (৫৫), সদর উপজেলার হাসানহাটি গ্রামের তৈয়ব আলী বিশ্বাসের ছেলে পল্টু বিশ্বাস(৪২), কুন্দিপুর গ্রামের শফিকুলের ছেলে নজরুল (৬৫), নেহালপুর গ্রামের গোলানাথ হালদারের ছেলে মৃত্যুঞ্জয় (৭৬), দামুড়হুদা উপজেলার ফকিরপাড়ার মরহুম ইউসুফ মন্ডলের ছেলে গোলাম হোসেন (৭০) ও একই উপজেলার বিষ্ণুপুর গ্রামের মোহাম্মদ মোল্লার ছেলে রমজান আলী (৭৫) ও  জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া গ্রামের মীর জবেদ আলীর ছেলে মীর আব্দুল জলিল (৫৫) এবং ঝিনাইদহ জেলার ঝটিকুমড়ার শহিদুলের ছেলে বিপুল (২৫)। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এ.এস.এম. ফাতেহ্ আকরাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, জেলায় ৪১৫ জনের নতুন পরীক্ষায় ১৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলার ৩৩ জন, আলমডাঙ্গায় ২৮ জন, দামুড়হুদায় ৩৬ জন ও জীবননগর উপজেলায় ৪৬ জন রয়েছেন। পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ৩৩ দশমিক ৭৩ শতাংশ । 

চুয়াডাঙ্গা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, জেলা থেকে মোট নমুনা সংগ্রহ ১৪ হাজার ১৫৮টি আর ফলাফল এসেছে ১৩ হাজার ৭৭০টি। এ পর্যন্ত চুয়াডাঙ্গা জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা হয়েছে ৩ হাজার ৬৫৩ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ২৩ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ২হাজার ৩৪২জন। মারা গেছে জেলায় ১১৩ জন। 

বর্তমানে চুয়াডাঙ্গা জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ১ হাজার ৯৫ জন জন। এর মধ্যে হোম আইসোলেশনে আছেন ১ হাজার ১২০জন।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh