চুয়াডাঙ্গায় আরো ৪ জনের মৃত্যু, শনাক্তের হার ৪১.০৮%

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল

চুয়াডাঙ্গায় ২৪ ঘন্টায় করোনাভাইরাসে ও এর উপসর্গে আরো চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন করোনায় ও একজন উপসর্গ নিয়ে মারা গেছেন। 

করোনায় মৃতরা হলেন- চুয়াডাঙ্গার শহরের সাদেক আলী মল্লিকপাড়ার সহিদুল ইসলামের স্ত্রী ফরিদা ইয়াসমিন (৩৫) ও শান্তিপাড়ার নুরুল ইসলামের স্ত্রী রহিমা বেগম (৫৫) এবং দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে নাজমা খাতুন (৪০)। আর করোনা উপসর্গে মারা গেছেন চুয়াডাঙ্গার সদর উপজেলার জলিবিলা গ্রামের মরহুম আনসার আলীর ছেলে শরিফুল ইসলাম (৪৫)। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এ.এস.এম. ফাতেহ্ আকরাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ৩৭০ জনের নমুনা পরীক্ষা করে ১৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৬৮ জন, আলমডাঙ্গায় ২২ জন, দামুড়হুদায় ১৮ জন ও জীবননগর উপজেলায় ৪৪ জন রয়েছেন। পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ৪১ দশমিক ০৮ শতাংশ। 

চুয়াডাঙ্গা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, জেলা থেকে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪ হাজার ৮০৯টি আর ফলাফল এসেছে ১৪ হাজার ১৪০টির। এ পর্যন্ত চুয়াডাঙ্গা জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৮০৫ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় চারজন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৩৪৬জন। মারা গেছে জেলায় ১১৬ জন। 

বর্তমানে চুয়াডাঙ্গা জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ১ হাজার ৩৪১ জন জন। এর মধ্যে হোম আইসোলেশনে আছেন ১ হাজার ২৬৪ জন ও হাসপাতালে চিকিৎসাধীন ৭৭ জন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh