শিবচরে পিস্তল ও গুলিসহ যুবক আটক

মাদারীপুর জেলার শিবচরে বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ এসএম রিফাত মাহবুব (২৭) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। 

সোমবার (৫ জুলাই) রাত ১ টার দিকে উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামের নিজের বাড়ি থেকে তাকে আটক করা হয়। 

এসময় তার ঘরের বিছানার নিচ থেকে শপিং ব্যাগে মোড়ানো অবস্থায় ৩ রাউন্ড গুলিসহ পিস্তলটি উদ্ধার করে শিবচর থানা পুলিশ। আটককৃত রিফাত মাহবুব উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামের আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে।

শিবচর থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আমির হোসেন সেরনিয়াবাত ও উপ-পরিদর্শক রবিউল ইসলামসহ পুলিশের একটি টিম উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামে আব্দুর রাজ্জাক শিকদারের বাড়িতে সোমবার মধ্যরাতে অভিযান চালায়। এসময় ঘরে থাকা আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে এসএম রিফাত মাহবুব পালিয়ে যেতে চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তল্লাশি করে বিছানার নিচ থেকে শপিং ব্যাগে মোড়ানো একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। পিস্তলটিতে তিন রাউন্ড গুলি ছিলো।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে আটক করি। আটককৃত রিফাতের নামে শিবচর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত রিফাত উত্তর বহেরাতলা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক শিকদারের ভাতিজা। সে অস্ত্রটি নির্বাচনের আগে থেকেই তার কাছে রেখেছিল। ধারণা করা হচ্ছে নির্বাচনে কোন ধরণের পরিকল্পনা করেই অস্ত্রটি সে এনেছিল।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //