নাটোরে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

নাটোরের নলডাঙ্গা পৌরসভার হলুদ ঘর মহল্লার মো. ইমন আলী (১৭) নামে এক কলেজছাত্র বন্ধুদের সাথে বারনই নদীতে লাফালাফির সময় নিখোঁজ হয়। 

বুধবার (৭ জুলাই) দুপুর তিনটার দিকে নলডাঙ্গা উপজেলার পশ্চিম সোনাপাতিল এলাকা থেকে নিখোঁজের প্রায় ২৬ ঘণ্টা পর লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম।

মঙ্গলবার দুপুরে দেড়টা দিকে নিখোঁজ হওয়ার পর থেকে এলাকার মানুষ প্রায় সারা রাত খুঁজেও তার কোন সন্ধান করতে পারেনি। 

ঘটনাস্থল থেকে নলডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার জানিয়েছেন, হলুদ ঘর মহল্লার কৃষক সিরাজুল ইসলামের ছেলে একই এলাকার সাধনপুর বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মো. ইমন আলী তার বন্ধুদের সাথে নিয়ে মঙ্গলবার দুপুরে হলুদ ঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের সামনে বারনই নদীর পানিতে লাফালাফি করছিল। বর্ষায় নতুন পানি আসায় প্রবাহমান এই নদীতে ইমন আলীসহ আরো অনেকেই এ সময় লাফালাফি করছিল। একই গ্রামের মুক্তিযোদ্ধা মোহাম্মদ ওসমান আলীর ছেলে মোহাম্মদ সোহেল (৩০) এ সময় নদীর পাড়ে দাঁড়িয়ে মোবাইল ফোনে ছেলেদের লাফালাফির ভিডিও ধারণ করছিল। হঠাৎ একবার লাফ দিয়ে ইমন ভেসে ভাটির দিকে গিয়ে ডুবে যায়। এর পর আর সে ফিরে আসেনি। 

বুধবার সকাল থেকে আবারো এলাকাবাসীকে নিয়ে ফায়ার সার্ভিস ও রাজশাহী থেকে আসা ডুবুরীরা নদীর ভাটির দিকে নৌকা নিয়ে ইমনের লাশের অনুসন্ধান শুরু করেছে। একমাত্র ছেলেকে হারিয়ে এখন পাগলের মতো বিলাপ করছেন কৃষক সিরাজুল ইসলাম। এলাকায়ও নেমে এসেছে শোকের ছায়া। 

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন নিজে ঘটনাস্থলে দাঁড়িয়ে থেকে উদ্ধার কাজ তদারকি করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //