করোনাভাইরাস

বরিশালে বিভাগে একদিনে সর্বোচ্চ ২২ জনের মৃত্যু, শনাক্ত ৫৭৫

বরিশাল বিভাগ

বরিশাল বিভাগ

বরিশাল বিভাগে প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। বিভাগটিতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২২ জনের মৃত্যু হয়েছে, যা এ পর্যন্ত সর্বোচ্চ।

এসময়ে নতুন করে ৫৭৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর আগের দিন ২৪ ঘণ্টায় মোট আক্রান্তের সংখ্যা ছিল এ সর্বোচ্চ ৭১০ জন। এনিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২২ হাজার ৬৮৪ জন।

গত ২৪ ঘণ্টায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে সর্বোচ্চ ১৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া বরগুনায় দুইজন ও ঝালকাঠিতে একজনসহ মোট ৩ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। যা নিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৩৫২ জনে দাঁড়িয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস এসব তথ্য নিশ্চিত করেছেন।

বরিশাল জেলায় নতুন করে সর্বোচ্চ ২১৬ জন, পটুয়াখালী জেলায় ৪৯ জন, ভোলা জেলায় ৩৭ জন, পিরোজপুর জেলায় ৯৪ জন, বরগুনা জেলায় ৬৬ জন ও ঝালকাঠি জেলায় ১১৩ জন আক্রান্ত হয়েছেন।

শেবাচিম হাসপাতালের পরিচালকের দফতর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় শুধুমাত্র হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু হয়েছে। এর ফলে এই হাসপাতালেই করোনায় আক্রান্ত হয়ে ২৩১ জন ও আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ৬১৩ জনের মৃত্যু হয়েছে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh