গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুরের কোনাবাড়ি ও কালিয়াকৈরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত পাঁচজন। নিহতের মরদে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। 

দুর্ঘটনা কবলিত ট্রাক জব্দ ও এক চালককে আটক করেছে পুলিশ। জিএমপি কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ জানায়, মঙ্গলবার (১৩ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে গাজীপুরের কোনাবাড়ি ভাড়া বাসা থেকে সালনা এলাকায় মোটরসাইকেল যোগে কারখানায় ফ্রেন্ডস নীটওয়ার কারখানা যাচ্ছিল পোশাক শ্রমিক কবির হোসেন কালু (৩১) । ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কোনাবাড়ী ফ্লাইওভারের বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় । ট্রাকটি জব্দ ও চালক নূর মোহাম্মদকে (৪৫) আটক করেছে পুলিশ। 

অপর দিকে, কালিয়াকৈর-মাওনা সড়কের গাজীপুরের কালিয়াকৈরে কুতুব দিয়া এলাকায় একটি জিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী রানু বালা সরকার (৬৫) নামে যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় সিএনজি চালকসহ আরো অন্তত পাঁচজন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক জব্দ করেছে পুলিশ। 

কালিয়াকৈর থানার পরিদর্শক তদন্ত বিষয়টি নিশ্চিত করেছেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //